ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

পেকুয়ায় হাত-পায়ের রগ কেটে স্ত্রী হত্যা: স্বামী রিদুয়ানসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের পেকুয়ায় মোহছেনা আক্তার নামের এক মহিলাকে হাত ও পায়ের রগ কেটে হত্যার ঘটনায় স্বামী রিদুয়ান ও তার সহযোগী মো. সুজনকে আটক করেছে র‍্যাব-১৫।

২৪ ঘন্টা না পেরোতেই মঙলবার গভীর রাতে চকরিয়া থেকে তাঁদের আটক করা হয়। আটক রিদুয়ান চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের আব্দুল হাকিম পাড়া এলাকার নুরুল আলমের ছেলে ও একই ইউনিয়নের ছাদেরঘোনা এলাকার কবির আহমেদ ছেলে মো.সুজন।
মঙ্গলবার ভোরে সদর ইউনিয়নের মেহেরনামা নুইন্যামুইন্যা ব্রীজ সংলগ্ন এলাকায় বিলের মধ্যে এক নারীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এই লাশ উদ্ধার করে। এই নারীর বাম হাত ও দু’পায়ের রগ কেটে দেওয়া হয়েছিল। পেকুয়া থানা পুলিশ, পুলিশের তদন্ত বিভাগ (সিআইডি) ও পিবিআই এ ঘটনার তদন্তভার নেন। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে কথিত স্বামী রিদুয়ান ও তার সহযোগীকে আটক করছে র‍্যাব।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে পুলিশের সহযোগিতায় স্বামী রিদুয়ান ও তার এক সহযোগীকে আটক করেছে র‍্যাব-১৫। এদের জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: